top of page

ড্রপবক্স সার্ভিস

রেজিস্ট্রেশন ফি ১৪৯৯ টাকা

এই ​সার্ভিসটির বিস্তারিত নিচে দেয়া হল

সাইয়োনিতে আমরা দুই ধরণের ম্যাচমেকিং সার্ভিস অফার করি। কনসালটেন্সি এবং ড্রপবক্স সার্ভিস। রেজিস্ট্রেশন করার পর, সাইয়োনি’র এক্সপার্ট কনসালটেন্টরা সফটওয়্যার এনালাইসিস এবং আপনার ক্যান্ডিডেটের বায়োডাটা এবং রিকয়ারমেন্ট এনালাইসিস করে মানানসই ছেলে/মেয়ে খুঁজে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করবে।যতদিন একজন ক্যান্ডিডেটের বিয়ে না হচ্ছে, সাইয়োনি কনসালটেন্ট টিম বিভিন্ন ভাবে চেষ্টা করে যাবে কাঙ্ক্ষিত লাইফ পার্টনার খোঁজার জন্য।

কনসালটেন্সী সার্ভিস যদি হয় "প্রিমিয়াম" সার্ভিস, ড্রপবক্স কে বলা যেতে পারে "ইকোনমি" সার্ভিস। কনসালটেন্সি সার্ভিসের ক্লায়েন্টদের আমরা সবক্ষেত্রে প্রায়োরিটি বেশি দিয়ে থাকি।

রেজিস্ট্রেশনের পর আপনার প্রোফাইল এবং পছন্দ অনুযায়ী যেসব বায়োডাটা পাওয়া যাবে, সেগুলো আপনার Whatsapp নাম্বারে পাঠানো হবে। যদি আপনার সেই বায়োডাটা পছন্দ হয়, সেক্ষেত্রে আপনার বায়োডাটা তাদেরকে পাঠানো হবে। ধরে নেই, অন্য পক্ষেরও আপনার বায়োডাটা পছন্দ হল।অর্থাৎ আপনারা দুই পক্ষই একে অন্যের সাথে যোগাযোগ করতে আগ্রহী হলেন। সেক্ষেত্রে, দুই পক্ষের মধ্যে ফোন নাম্বার আদান প্রদান করিয়ে দেয়া হবে। পুরো প্রসেসে সাইয়োনির কোন কনসালটেন্ট সরাসরি কারো বাসা, রেস্টুরেন্ট কিংবা অন্য কোথাও যায়না।  আমরা ফোন/হোয়াটসএপের মাধ্যমেই দুটো পরিবারকে যোগাযোগ করিয়ে দেই এবং পরবর্তীতে ফলো আপ করি এবং পরামর্শ দেই কিভাবে আলোচনা এগিয়ে নেয়া যায়। 


রেজিস্ট্রেশন

ড্রপবক্স সার্ভিসের ক্ষেত্রে সাইয়োনি শিক্ষিত যেকোন ক্লায়েন্টের প্রোফাইল এক্সেপ্ট করে।

দেশে সেটেল্ড ক্যান্ডিডেটদের জন্য রেজিস্ট্রেশন ফি ১,৪৯৯ টাকা

ক্যান্ডিডেট বিদেশে সেটেল্ড হলে রেজিস্ট্রেশন ফি ১,৯৯৯ টাকা


সাক্সেস ফি

ড্রপবক্স সার্ভিসের মাধ্যমে কারো বিয়ে হলে, ২০,০০০ (বিশ হাজার) টাকা ফি নেয়া হয়। কাবিন/আকদ/নিকাহ যখন হবে, তার সর্বোচ্চ ৭ দিনের মধ্যে ফি পরিশোধ করতে হবে।

bottom of page