top of page

ম্যাচমেকিং কনসালটেন্সি

রেজিস্ট্রেশন ফি ২৯৯৯ টাকা

এই ​সার্ভিসটির বিস্তারিত নিচে দেয়া হল

সাইয়োনিতে আমরা দুই ধরণের ম্যাচমেকিং সার্ভিস অফার করি। কনসালটেন্সি এবং ড্রপবক্স সার্ভিস। দুই সার্ভিসেই সাইয়োনি’র এক্সপার্ট কনসালটেন্টরা আপনার ক্যান্ডিডেটের বায়োডাটা এবং রিকয়ারমেন্ট এনালাইসিস করে মানানসই ছেলে/মেয়ে খুঁজে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করবে।  যতদিন একজন ক্যান্ডিডেটের বিয়ে না হচ্ছে, সাইয়োনি কনসালটেন্ট টিম বিভিন্ন ভাবে চেষ্টা করে যাবে কাঙ্ক্ষিত লাইফ পার্টনার খোঁজার জন্য।

কনসালটেন্সী সার্ভিস যদি হয় "প্রিমিয়াম" সার্ভিস, ড্রপবক্স কে বলা যেতে পারে "ইকোনমি" সার্ভিস। কনসালটেন্সি সার্ভিসের ক্লায়েন্টদের আমরা সবক্ষেত্রে প্রায়োরিটি বেশি দিয়ে থাকি।

রেজিস্ট্রেশনের পর আপনার প্রোফাইল এবং পছন্দ অনুযায়ী যেসব বায়োডাটা পাওয়া যাবে, সেগুলো আপনার Whatsapp নাম্বারে পাঠানো হবে। যদি আপনার সেই বায়োডাটা পছন্দ হয়, সেক্ষেত্রে আপনার বায়োডাটা তাদেরকে পাঠানো হবে। ধরে নেই, অন্য পক্ষেরও আপনার বায়োডাটা পছন্দ হল।অর্থাৎ আপনারা দুই পক্ষই একে অন্যের সাথে যোগাযোগ করতে আগ্রহী হলেন। সেক্ষেত্রে, দুই পক্ষের মধ্যে ফোন নাম্বার আদান প্রদান করিয়ে দেয়া হবে। পুরো প্রসেসে সাইয়োনির কোন কনসালটেন্ট সরাসরি কারো বাসা, রেস্টুরেন্ট কিংবা অন্য কোথাও যায়না।  আমরা ফোন/হোয়াটসএপের মাধ্যমেই দুটো পরিবারকে যোগাযোগ করিয়ে দেই এবং পরবর্তীতে ফলো আপ করি এবং পরামর্শ দেই কিভাবে আলোচনা এগিয়ে নেয়া যায়। 


রেজিস্ট্রেশন

কনসালটেন্সি সার্ভিসের ক্ষেত্রে সাইয়োনি সবার প্রোফাইল এক্সেপ্ট করেনা। প্রোফাইলের স্ট্যান্ডার্ড, পারিবারিক স্ট্যান্ডার্ড এবং কেমন লাইফ পার্টনার খুঁজছেন এসব কিছু এনালাইসিস করে তারপর কনসালটেন্সী সার্ভিসে কোন প্রোফাইল এক্সেপ্ট করা হয়।

দেশে সেটেল্ড ক্যান্ডিডেটদের জন্য রেজিস্ট্রেশন ফি ২,৯৯৯  টাকা

ক্যান্ডিডেট বিদেশে সেটেল্ড হলে রেজিস্ট্রেশন ফি ৩,৯৯৯ টাকা


সাক্সেস ফি

সাইয়োনি কনসালটেন্সি সার্ভিসের মাধ্যমে কারো বিয়ে হলে, ৩০,০০০ (ত্রিশ হাজার) টাকা ফি নেয়া হয়। কাবিন/আকদ/নিকাহ যখন হবে, তার সর্বোচ্চ ৭ দিনের মধ্যে ফি পরিশোধ করতে হবে।

bottom of page